Monday 8 June 2009

ধন্যবাদ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল - আজ আমি ৭০ পাউন্ড জিতেছি। এভাবেই যেন খেলে যাও তোমরা ...

বাংলাদেশ-আয়ার‌ল্যান্ড ম্যাচে বাংলাদেশ যখন ১৩৭ রান করল, মেজাজ পুরো খারাপ হয়ে গেল। আসলে মেজাজ খারাপ হয়েছে কুত্তা, চুতমারানি আশরাফুলের আউট দেখে। আমি দাবি জানাচ্ছি বাংলাদেশ শিশু একাডেমির সমস্ত শিশুদের দিয়ে আশরাফুলের দুইগালে জুতার বাড়ি আর থাপ্পড় দেয়া হোক।


লজ্জাজনক এই স্কোরের পর কেউ কেউ অতি দেশপ্রেমিক হয়ে বাংলাদেশের জয় হবেই বলে ফাল পাড়ছিলেন। আর আমি দীর্ঘদিনের আশাহত হওয়ার বেদনা নিয়ে আয়ারল্যান্ডের সাপোর্টার হয়ে বাজি লেগে গেলাম বাংলাদেশের বিরুদ্ধে। ৭০ পাউন্ড জিতেছি।

বিশ্বমন্ডলে এরকম বারবার লজ্জিত হওয়ার চাইতে বরং বাংলাদেশের বিপক্ষে বাজিটাজি ধরে টাকা পয়সা ইনকাম করা অনেক ভালো। বিসিবিকে অনুরোধ করছি আপনাদের মোটা মাথা থেকে এরকম প্লেয়ার সিলেকশন করে আমার অর্থ উপার্জনের এই নতুন পথটি সুগম রাখবেন।

পুনশ্চ : প্রথম আলোর উৎপল শুভ্র সহ সকল ক্রীড়া সাম্বাদিক যারা এইসব ফাউল প্লেয়ারদের কথায় কথায় মাথায় উঠিয়ে ফেলে তাদের সবাইর গোয়ায় আইক্কা বাঁশ ঢুকাই

4 মন্তব্য:

Aero River said...

আপনার লেখা বেশ সুপাঠ্য। বারবার পড়তে ইচ্ছে করে। আপনার ব্লগের ডিজাইনটিও অনন্য। কোথায় পেয়েছেন এই টেমপ্লট? নিজে তৈরি করেছেন কি? অন্যদের সাথে শেয়ার করা যায় না কি?
ধন্যবাদ।
Bangla Blog Tips

Suman Chowdhury said...

আশরাফুল কিন্তু বোলিং ভালো করছে শেষে। ব্যাটিং প্রসঙ্গে একমত।

Anonymous said...

70 takar modhay 50 taka deya hoyechilo 'fokirer manoter,moto...oti deshpremik bole gali dileo mene nite raji achi...tobuo kolomer emon opobabohar khubi lojja daie...aro lojja daie jokhon kolom oti apon kao hoi...
kolomoer nongrami kobe bondho jani na...tobe hari jiti desher pokhay baji dhore hare jabar modhay kemon jani ek dhoroner anondo ache...keo bujhe kao bujhe na bola gala gali kore...

dukho jonok!!

অলৌকিক হাসান said...

অচেনা

আমার যাবতীয় ক্ষোভ প্রভৃতি ওই বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচটির প্রতিই। আর এ ক্ষোভপ্রকাশ আপনার কাছে লেখনীর অপব্যবহার মনে হতেই পারে। কিন্তু মাঝে মাঝে মন এমন দুঃখভারাক্রান্ত হয় যে কলমের গতি টেনে ধরা নিজের পক্ষে সম্ভব হয় না। এ লেখাটি ওই সময়ের একটা চিত্র। এটা এমনই থাকুক।

মননে বাংলাদেশ তো চিরদিনই থাকবে। মাঝে মাঝে মায়ের সঙ্গেও তো রাগ করতাম ...