Friday 3 October 2008

প্রিয় ব্লগার সুমন রহমান (বিদ্যাকূট) এর প্রতি

সাম্প্রতিককালে হযরত মুহাম্মদ নিক নিয়ে এক আবালের কর্মকান্ডে আমারব্লগ বেশ গরম হয়ে উঠেছে। যারা নাস্তিক্যবাদে বিশ্বাসী, যুক্তিতর্কে বিশ্বাসী তারা কখনোই এমনটা করবেন না। নাস্তিকের ধর্মকথার সাম্প্রতিক পোস্টে ও মন্তব্যে এ বিষয়টা সুন্দরভাবে উঠে এসেছে। তবে এ বিষয়টি নিয়ে ব্লগমন্ডলের এ পাড়া ও পাড়ায় বেশ আলোচনা চলছে।


আমার অত্যন্ত প্রিয় ব্লগার সুমন রহমান তার নিজস্ব ব্লগ বিদ্যাকূটে এ বিষয়ে একটি লেখা লিখেছেন। সেখানে তিনি সিদ্ধান্তে উপনীত হয়েছেন যে ইসলাম প্রিয় ব্লগারদের চাপে আমারব্লগ কর্তৃপক্ষ হযরত মুহাম্মদ নিকটি ব্যান বা বাতিল করেছেন।

প্রিয় সুমন রহমান এখানে ভুল হয়ে গেছে। ওই নিকটির একাউন্ট ব্যান বা বাতিল করা হয়নি। আপনি অত্যন্ত সুপরিচিত শক্তিশালী ব্লগার। আপনার ব্লগ অনেকেই ভিজিট করে থাকেন। তাই আমারব্লগ সম্পর্কে, তার নো মডারেশন নীতি সম্পর্কে একটি ভ্রান্ত ধারণা ব্লগারদের মধ্যে ছড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। তাই আপনাকে অনুরোধ করছি আপনি আপনার লেখাটা পুনর্বিবেচনা করবেন। আমারব্লগ কর্তৃপক্ষ বরাবরের মতোই এখন পর্যন্ত নো মডারেশন নীতিতে বহাল রয়েছে। হযরত মুহাম্মদ তার পোস্টটি নিজেই প্রাইভেট করেছেন। এখানে আমারব্লগ কর্তৃপক্ষের কোনো হাত নেই।

পরিশেষে সুমন রহমানকে আহবান করছি আমারব্লগে নিয়মিত লেখার জন্য। ধন্যবাদ।

এই একাউন্ট যে এখনো আছে তার কিছু প্রমান এই পোস্টের কিছু স্ক্রিন শটে আছে যেগুলা ওয়েবমাস্টার দিয়েছিলো।

স্ক্রিন শট-১:



স্ক্রিন শট-২:

0 মন্তব্য: